পশ্চিমবঙ্গে তালিবানি রাজত্ব চলছে : বললেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

23rd August 2021 7:01 pm বাঁকুড়া
পশ্চিমবঙ্গে তালিবানি রাজত্ব চলছে : বললেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুভাষ সরকারের গাড়ি আটকে দিলো বাঁকুড়া জেলা পুলিশ আর এর পরেই বিস্ফোরক মন্তব্য করেন মন্ত্রী সুভাষ সরকার তিনি বলেন পশ্চিমবঙ্গে তালিবানি রাজত্ব চলছে ।

এ রাজ্যে রাজনৈতিক ভাবে শহীদ বিজেপি কর্মীদের সম্মান জানিয়ে শহীদ সম্মান যাত্রার সপ্তম দিনে বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি শিক্ষা মন্ত্রী ডাঃ সুভাষ সরকার বাঁকুড়ার জঙ্গলমহলের খাতড়া, রাণীবাঁধ, রাইপুর, সিমলাপাল সহ বিভিন্ন এলাকার নিহত বিজেপি কর্মীদের উদ্দেশ্যে আজ সম্মান জানাতে গেলে রানীবাঁধ থানার হলুদকানালী গ্রামে পুলিশ শহীদ সম্মান যাত্রা আটকে দিলো। গত গ্রাম পঞ্চায়েত নির্বাচনে পুনশা গ্রামের বিজেপি কর্মী অজিত মুর্মু তৃণমূলের লোকজনদের হাতে মারা গিয়েছিলেন। পুনশা গ্রামে অজিত মুর্মুর বাড়ীর উদ্দেশে যাচ্ছিলেন সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী।  হলুদকানালী গ্রামে পুলিশ আটাকে দিলে গাড়ী থেকে রাস্তায় বসে পড়েন সুভাষ বাবু।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।